এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

প্রিয় পাঠক আপনাদের অনেকের জানা নেই এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম এবং সেই সম্পর্কে বিস্তারিত। তাই আপনার ও যদি এমন প্রশ্ন থাকে তাহলে আমার আজকের এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন। কেননা আমার আজকের এই আর্টিকেল এর মূল বিষয় হলো এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম এবং এই বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা। তো আপনার মূল্যবান সময় নষ্ট না করে চলুন শুরু করা যাক এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট সম্পর্কে।

এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

আমার এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়লে আপনি আরো ভালো করে জানতে পারবেন কখন এটার এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট প্রয়োজন হয়।

পেজ সূচিপত্রঃ এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

  • বেশি সময় সহবাস করার নিয়ম
  • মেয়েদের দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নাম
  • টাডালাফিল খাওয়ার নিয়ম
  • দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নাম 
  • শেষ কথা এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

বেশি সময় সহবাস করার নিয়ম

সব পুরুষই চাই দীর্ঘস্থায়ী এবং অনেক সময় ধরে সহবাস করতে এবং পরিপূর্ণভাবে যৌন মিলন করতে। তবে বিভিন্ন রকমের সমস্যার কারণে যৌন স্বাস্থ্য এবং যৌন মিলন করার ক্ষমতা নষ্ট হয়ে যায়। বর্তমান সময়ে সারা বিশ্বে প্রায় অধিকাংশ দম্পত্তিই এই অভিযোগটা করে থাকেন। 

সাধারণত একটি পুরুষের উপরে নির্ভর করে অধিক সময় ধরে যৌন মিলন করার সক্ষমতা। যদি আপনি কিছু উপায় অবলম্বন করে থাকেন তাহলে অধিক সময় ধরে যৌন মিলন বা বা সহবাস করতে পারবেন। এটা তাদের চর্চার ওপর নির্ভর করে থাকে যে কে কতটা দীর্ঘ সময় ধরে যৌন মিলন করতে পারবেন। আপনার ভিতর যদি যৌন মিলন কর্রন আগ্রহ বেশি থাকে তাহলে আপনি যত দ্রুত সম্ভব বীর্য বের করে ফেলুন। এরপর আপনি নতুন করে আপনার স্ত্রী কে আলিঙ্গন করুন। কারণ ২য় বার বীর্য বের হতে অনেক সময় লাগে। এতে আপনার স্ত্রী এবং আপনি ২ জনই পরিপূর্ণ তৃপ্তি পাবেন।

সেক্স টাইম বৃদ্ধির জন্য রোগীর ধ্যান কেন্দ্রিত করা উচিত। যৌন মিলন করার সময় ভয় পাওয়া যাবে না বা চিন্তিত হওয়া যাবে না। পর্যাপ্ত পরিমাণে সম্ভোগ ক্রিয়া যা আপনার সাথে সাথে আপনার সঙ্গীর উপভোগ কে বাড়িয়ে তোলে। এছাড়াও রয়েছে নির্দিষ্ট অবস্থান যা বীর্যপাতের সময় কে বিলম্ব করে। আপনাদের নির্দিষ্ট খাদ্য তালিকা গত পরিবর্তন করতে হবে সেটা এবং প্রয়োজন অনুসারে ঔষধ নিয়ে।

মেয়েদের দীর্ঘক্ষন মিলনের ট্যাবলেটের নাম

আমাদের দেশে বর্তমানে অনেক মেয়ের রয়েছে মিলনে কোন আগ্রহ নেই আবার অনেক রয়েছে তাদের মিলনের প্রতি আগ্রহ অনেক এবং যারা অনুভব করেন। যেসব মেয়েদের বা মহিলাদের যৌন মিলনে আকাঙ্ক্ষা কমে গেছে। ঐ সমস্ত মহিলাদের পিংক পিল নামক এই ওষুধটি খাওয়ালে যৌন ইচ্ছা এবং যৌন মিলনে আকাঙ্ক্ষা বৃদ্ধি পাবে। যেসব মহিলাদের যৌন মিলনে আকাঙ্ক্ষা কমে যাওয়ার কারণে যৌন আনন্দ কমে যায় বা কিছু ক্ষেত্রে যৌন আনন্দ পাই না।

আরো পড়ুনঃ বাসক পাতার উপকারিতা জেনে নিন

সেই সমস্ত মহিলাদের ক্ষেত্রে এই ওষুধটা অনেক কার্যকরী। যেসব মহিলাদের যৌন মিলনের চাহিদা কমে যাওয়ার কারণে মানসিক অশান্তি হয় সেসব মহিলাদের জন্য এ ঔষধটি অনেক উপকারী। এই ঔষধটি খাবার নিয়ম হলো প্রতিদিন রাতে খাওয়ার পর খেতে হবে ৭ থেকে ১০ দিন। তবে কোন কোন ক্ষেত্রে চিকিৎসাকে পরামর্শ অনুযায়ী এ কার্যদিন বৃদ্ধি পেতে পারে। এটা রোগীর ধরনের ওপর নির্ভর করে ডাক্টার পরামর্শ দিয়ে থাকেন

টাডালাফিল খাওয়ার নিয়ম

এই ঔষধটি যৌন মিলনের কার্যকলাপ শুরু করার কম পক্ষে দুই ঘণ্টা আগে খাওয়া উচিত। তবে এই ঔষধের কার্যকলাপ যৌন মিলনের সক্ষমতা আনুমানিক ৩ দিন থাকে। এই ঔষধ খাওয়ার নিয়ম নিচে দেওয়া হলোঃ
  • বেশির ভাগ রোগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিন হবে একবার।
  • সাধারণভাবে বেশিরভাগ ক্ষেত্রে রোগীর ক্ষেত্রে ১০ মি. গ্রা. ইউটিমেট যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়।
  • প্রত্যেক রোগীর কার্যক্ষমতা এবং সহনশীলতার ওপর নির্ভর করে ২০ মিলিগ্রাম মাত্রা পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা পাঁচ মিলিগ্রাম কমে আনা যেতে পারে।
  • যদি বয়স্ক রোগী হয় সেক্ষেত্রে 65 বছরের অধিক হলে ডোজের সমন্বয় করা প্রয়োজন নেই।
  • ইন্টিমেট সেবনের এর ওপর খাদ্য গ্রহণে তেমন প্রভাব নেই।
চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করতে হবে। আর কোনো সমস্যা হলে চিকিৎসকের কাছে যান।

দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট এর নাম

আপনারা অনেকেই জানেন না যে কোন ট্যাবলেট খেলে দীর্ঘ সময় মিলন করা যায়। বর্তমানে প্রায় সকল পুরুষই যৌন মিলনের ট্যাবলেট সেবন করে থাকেন কারন অকালে বীর্যপাত হয়। তবে বেশির ভাগ পুরুষ জানে না যে কোন ঔষধ কি কাজ করে। অনেকেই ফার্মেসিতে গিয়ে দীর্ঘক্ষন মিলনের ঔষধ চাইলে ফার্মেসি ওয়ালা একটি ওষুধ হাতে ধরিয়ে দেন। আর সমস্যা অনুযায়ী কাজ না হলে দোষ করেন।তাই অবশ্যই চিকিৎসকে পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করুন। নিচে ঔষধের তালিকা দেওয়া হলোঃ

  1. সিলড্রেনাফিল
  2. টাডানাফিল
  3. ডেপুক্যেটিন
  4. সুহাগ্রা ২৫ এম জি ট্যাবলেট
  5. ফ্লক্যেটিন
  6. পাওয়ার ৩০ ক্যাপসুল
  7. পেনেগ্রা এক্সপ্রেস ২৫ এম জি ট্যাবলেট
  8. পেরোক্যেটিন ২০ মি.গ্রা.
  9. ক্যাভেন্টা ২৫ এম জি ট্যাবলেট

শেষ কথা: এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

প্রিয় পাঠক আপনারা এতক্ষণ পড়ছিলেন এলোপ্যাথিক ঔষধের বীর্য ঘন দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম ও বিস্তারিত। আশা করি আমার আজকের এই পোষ্টটি পড়ে আপনার উপকারে আসবে। আমার এই ওয়েব সাইট এ আপনাদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন তথ্য নিয়ে বাংলা আর্টিকেল লিখে আসছি।
আমার এই পোষ্টটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুর কাছে শেয়ার করতে পারেন। আর যদি নতুন কোনো বিষয়ে তথ্য জানতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। এতক্ষণ আমার এই পোষ্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবান।

Leave a Comment