forsage io কত দিন থাকবে জেনে নিন

প্রিয় বন্ধুরা forsage io কত দিন থাকবে জেনে নিন এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি আপনার জন্য আমাদের মধ্যে অনেকে আছে যারা এ বিষয়টি সম্পর্কে জানেনা।আমাদের আজকের এই আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হলো forsage io কত দিন থাকবে জেনে নিন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

forsage io কত দিন থাকবে

আপনার মূল্যবান সময় নষ্ট না করে শুরু করা যাক আমাদের আলোচনা আমাদের আলোচনার মূল আলোচ্য বিষয় forsage io কত দিন থাকবে জেনে নিন এ সম্পর্কে বিস্তারিত ।আমার আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আপনি জানতে পারবেন forsage io কত দিন থাকবে জেনে নিন সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তাই শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইলো।

সূচিপত্রঃforsage io কত দিন থাকবে জেনে নিন

  • forsage io কত দিন থাকবে জেনে নিন
  • forsage.io কি স্ক্যাম করবে
  • forsage.io কি কিভাবে কাজ করে
  • forsage.io মালিক কে
  • ফরসেজ থেকে ইনকাম
  • ফরসেজ কি হালাল

forsage io কত দিন থাকবে জেনে নিন

এই আর্টিকেল থেকে আমরা forsage io কত দিন থাকবে সে সম্পর্কে বিস্তারিত জানতে পারবো। আমরা সকলেই জানি এটি একটি অনলাইন ভিত্তিক ইনকামের সাইট যেখান থেকে অনেকে অনেক টাকা ইনকাম করে থাকে। সাধারণত এটি কতদিন থাকবে তার কোন সুনির্দিষ্ট গ্যারান্টি নেই। আজ থেকে একমাস পরেও চলে যেতে পারে আবার এক বছর পর চলে যেতে পারে। তাই এটাতে যারা ইনভেস্ট করতে চাচ্ছেন বা করেছেন তারা টাকাগুলো তুলে নিলে বেশি চিন্তা মুক্ত থাকতে পারবেন। এই সকল সাইটের কোন গ্যারান্টি থাকে না।
যতদিন ইনভেস্ট চলবে ঠিক ততদিনে এই সাইট থাকবে। যখনি মানুষ ইনভেস্ট করা অফ করে দেবে এই সাইট তখনই বন্ধ করে দিবে উইথড্র। এভাবে সকল ক্রিফটো কারেন্সি সাইটগুলো চলে।এই সাইটে এখন পর্যন্ত ইনভেস্ট চলছে জন্য এখনো টিকে আছে। বিভিন্ন লোভনীয় অফারের মাধ্যমে মানুষের কাছ থেকে এ সকল সাইট টাকা হাতিয়ে নাই প্রথম প্রথম অনেক টাকার লোভ দেখায় পরবর্তী সময়ে ইনভেস্ট বন্ধ হয়ে গেলে উইথড্র বন্ধ করে দেয়। এই সাইটে থাকার কোন সম্ভাবনা নেই বললে চলে।
এটার কোন ইনকামের খাত নাই। একমাত্র ইনকামের রাস্তা হল ইনভেস্ট করা অর্থাৎ রেফারের মাধ্যমে আরেকজনকে জয়েন করানোর ইনকাম হয়ে থাকে। রেফার করলে অবশ্যই আপনাকে মিনিমাম ডিপোজিট করে কাজ করতে হবে এবং এখানে কাজ বলতে আপনাকে অবশ্যই রেফার করতে হবে তাছাড়া ইনকাম করতে পারবেন না এবং আপনার রেফারেন্স যে হবে তাকেও ইনভেস্ট করতে হবে সেও আবার আরেক জনকে ইনভেস্ট করাবে এভাবে এই সাইটের কাজ চলতে থাকবে।
যতদিন ইনভেস্ট চলবে ততদিন আপনারাও ইনকাম পাবেন।তাই যে সকল ব্যক্তিরা অনেক টাকা এখানে ইনভেস্ট করে রেখেছেন এবং ভাবছেন যে এই সাইট কোনদিনই যাবে না তারা যত সম্ভব কষ্টের অর্থ গুলো তুলে নেন কারণ এই সাইটের কোন ভবিষ্যৎ বাণী নেই এবং কোন আয়ের উৎস নাই। একটি অনির্ভরযোগ্য সাইট এটি। তাই কারো দেখানো ফাঁদে পা না দিয়ে এবং এ সকল অনলাইনের কাজ থেকে দূরে থাকাই ভালো।

forsage.io কি স্ক্যাম করবে

আমরা এই আর্টিকেল থেকে জানতে পারবো যে forsage.io কি স্ক্যাম করবে কিনা। আসলে অনেক সাইটে আছে যেগুলো ইনভেস্টের মাধ্যমে কিছুদিন ইনকাম দেয় আবার কিছু মাস পরে সে সাইট চলে যায়। বর্তমানে এটি এমন একটি সাইট যেখানে অনেক পরিমাণে ইউজার রয়েছেন যার ফলে প্রতিনিয়ত ইনভেস্ট হতেই আছে তাই এই সাইটটি এখনো টিকে আছে যখনই ইনভেস্ট বন্ধ হয়ে যাবে তখন আর এই সাইট থাকবে না।
সাধারণত যখন সাইট চলে যায় সেটিকে বলা হয় স্ক্যাম। মার্কেটে যখন নতুন কোন সাইট আছে সবাই ভুয়া লাইসেন্স বা কাজের উৎস দেখিয়ে মার্কেটে থাকে। কিন্তু এই সাইট ক্রিপ্টো কারেন্সির মাধ্যমে ইনকাম দিয়ে থাকে যেটি একদমই অযৌক্তিক। আসলে যে সকল সাইটের কোন আয় থাকেনা অর্থাৎ ইনভেস্টের পরে চলে সেই সাইটের কোন গ্যারান্টি থাকে না যে কোন সময় মার্কেট থেকে চলে যেতে পারে।
তাই যেহেতু এই সাইটও তেমন একটি যথাসম্ভব এই সাইটে না থাকাই ভালো। এবং এই সাইটে একটি অবৈধ সাইট যেটি বাংলাদেশ ইন্ডিয়া মালয়েশিয়া ইত্যাদি দেশে অবৈধ হিসেবে ঘোষণাপ্রাপ্ত হয়েছে তাই এই সকল কাছ থেকে দূরে থাকাই ভালো। এতে অপরাধ মূলক কাজ সৃষ্টি হতে পারে। এবং এই সকল সাইটে কাজ করার ফলে অর্থ হারানোর একটি ভয় থেকে যায়।

forsage.io কি কিভাবে কাজ করে

আমরা এই আর্টিকেল থেকে ফোর্সেস ডট আই ও কিভাবে কাজ করে সে সম্পর্কে বিস্তারিত জানতে পারবো। সাধারণত এটি ডলারের মাধ্যমে ইনকাম দিয়ে থাকে। অবশ্যই এটি ইনভেস্টমেন্ট সাইট। ইনভেস্ট ছাড়া এখানে ইনকাম করা সম্ভব নয় এখানে সব থেকে ইনকাম করার প্রথম এবং প্রধান উপায় হল রেফার করা আপনি যত বেশি রেফার করবেন আপনার ইনকাম তত বেশি হবে এবং কোম্পানি থেকে আপনাকে পার্সেন্টেজ দেয়া হবে।
এটি সম্পূর্ণ ব্লকচেইন পদ্ধতির মাধ্যমে ইনকাম দিয়ে থাকে। এখানে কাজ করতে হলে মিনিমাম একটি ডিপোজিট করে কাজ করতে হবে। এবং অবশ্যই আপনাকে দুইজনকে রেফার করতে হবে তাছাড়া আপনার ইনকাম শুরু হবে না। এবং আপনি যে দুজনকে রেফার করবেন তাদের প্রত্যেককে আবার দুজন করে করাতে হবে তা না হলে তারা ইনকাম পাবেনা এবং আপনি তাদের থেকে নির্দিষ্ট পরিমাণে কমিশন পাবেন।

forsage.io মালিক কে

আমরা এই আর্টিকেল থেকে জানতে পারব forsage.io মালিক কে। এটি একটি ব্লকচেইন সাইট যেটির মাধ্যমে ইনকাম হয়ে থাকে। এই সাইটের সাধারণত কেন মালিক থাকে না এটি তাদের দাবি রোবটের মাধ্যমে পরিচালিত হয় এবং এই কোম্পানি আরো বলেছে এই সাইট কোনদিনই চলে যাবে না। কিন্তু এই সাইটের কোন আয়ের উৎস নেই যে আপনাকে সেই আয় থেকে অর্থ দিবে।
আরো পড়ুনঃ ApkMaps
এই সাইট সম্পন্ন রোবট দ্বারা পরিচালিত হয়ে থাকে এবং আপনার নির্ধারিত অর্থ তারাই দিয়ে থাকে নির্দিষ্ট সময় পরপর আপনার একাউন্টে ব্যালেন্স এড হবে। ডিসেন্টালাইজড পদ্ধতির মাধ্যমে ব্যালেন্স এড হয়ে থাকে। অর্থাৎ আপনি যদি ব্যালেন্স পান সকল মেম্বারের পর আবার আপনি পাবেন এভাবে ঘুরতে থাকবে চক্রাকারে।

ফরসেজ থেকে ইনকাম

আমরা এই আর্টিকেল এর মাধ্যমে জানতে পারবো ফরসেজ থেকে কিভাবে ইনকাম করা যায়। সাধারণত এটি একটি বিদেশি সাইট। এই সাইট থেকে ইনকাম হবে ডলার হিসেবে অবশ্যই এই সাইটে কাজ করতে হলে মিনিমাম একটা ডিপোজিট করে এবং কোম্পানির শর্ত অনুযায়ী রেফার করে তারপরে আপনার ইনকাম শুরু হব

এখান থেকে অনেকে অনেক টাকা ইনকাম করে থাকে আপনার হাতে থাকায় স্মার্টফোন দিয়ে আপনি বাংলাদেশ সহ পৃথিবীর যেকোন প্রান্ত থেকে এই সাইটে কাজ করতে পারবেন। সাধারণত ২০ হাজার থেকে ২০ লক্ষ টাকা পর্যন্ত এই সাইট থেকে ইনকাম করা সম্ভব।

ফরসেজ কি হালাল

আমরা এই আর্টিকেল থেকে জানতে পারবো ফরসেজ কি হালাল সে সম্পর্কে বিস্তারিত তথ্য। সাধারণত ইসলামের ভাষায় কোন শ্রম না খাটিয়ে উপার্জিত অর্থই হারাম। যেহেতু অনলাইনে কাজে কোন শ্রম লাগে না অর্থাৎ এ সকল এম এল এম ব্যবসায়ী জাস্ট ইনভেস্ট লাগে তাই বলা যেতে পারে এই সকল সাইটের উপার্জিত ইনকাম হারাম। তাই প্রতিটি মুসলমানের উচিত এ সকল সাইট থেকে দূরে থাকা।
আশা করছি বন্ধুরা আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা এই সাইটটির বিষয়ে অনেক কিছু জানতে পেরেছেন এবং এর ক্ষতিকার দিক সম্পর্কে জানতে পেরেছেন এটি হালাল কি হারাম এর অর্থ খাওয়া যাবে কিনা সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে এবং এই সাইটটি কতদিন থাকবে স্ক্যাম করবে কিনা এবং বাংলাদেশে এই সাইট বৈধ কিনা সে সম্পর্কেও বিস্তারিত জানতে পেরেছেন।

Leave a Comment