ভিগোজেল মালিশ করার নিয়ম

প্রিয় বন্ধুরা ভিগোজেল মালিশ করার নিয়ম এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি আপনার জন্য আমাদের মধ্যে অনেকে আছে যারা এ বিষয়টি সম্পর্কে জানেনা।আমাদের আজকের এই আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হলো ভিগোজেল মালিশ করার নিয়ম সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

ভিগোজেল মালিশ করার নিয়ম

আপনার মূল্যবান সময় নষ্ট না করে শুরু করা যাক আমাদের আলোচনা আমাদের আলোচনার মূল আলোচ্য বিষয় ভিগোজেল মালিশ করার নিয়ম এ সম্পর্কে বিস্তারিত ।আমার আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আপনি জানতে পারবেন ভিগোজেল মালিশ করার নিয়ম ভিগোজেল এর পার্শ্বপ্রতিক্রিয়া ভিগোজেল এর দাম কত সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তাই শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইলো।

সূচিপত্রঃভিগোজেল মালিশ করার নিয়ম

  • ভিগোজেল মালিশ করার নিয়ম
  • ভিগোজেল এর পার্শ্বপ্রতিক্রিয়া
  • ভিগোজেল এর দাম কত
  • ভিগোজেল ক্রিম এর উপকারিতা
  • হামদর্দ মালিশ
  • পেনিটোন ক্রিম এর উপকারিতা

ভিগোজেল মালিশ করার নিয়ম

আমরা এই আর্টিকেল এর মাধ্যমে ভিগো জেল মালিশ করার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। ভিভো জেল ক্রিম সাধারণত যাদের যৌন সমস্যা আছে তাদের জন্য প্রযোজ্য। পুরুষদের লিঙ্গ আঁকা বাঁকা থাকার কারণে যৌন মিলনের সমস্যা সৃষ্টি হয় যার ফলে সহবাসে তৃপ্তি আসে না এজন্য ক্রিম  ব্যবহার করার ফলে আঁকাবাঁকা অনেক অংশে কমে যায়। এছাড়া লিঙ্গকে শীতল রাখতে এর ভূমিকা অসীম। করার এই ক্রিমটি ব্যবহার করার পর পরে সহবাস করা যাবে না, ন্যূনতম ৩০ মিনিট পর সহবাস করতে হবে তাছাড়া পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যেতে পারে।
অনেকের লিঙ্গ ছোট এই ক্রিমটা ব্যবহার করার ফলে লিঙ্গ অনেক অংশ বৃদ্ধি পেতে পারে। এই ক্রিমটি সাধারণত দিনে দুইবার ব্যবহার করতে পারবেন তবে ডাক্তার অবশ্যই পরামর্শ নিতে হবে কারণ এতে পার্শ্ববর্তী থাকলে শরীরে ক্ষতি হতে পারে। তাই অবশ্যই যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে তাদের প্রেসক্রিপশন অনুযায়ী এই ক্রিমটি সেবন করতে পারেন। এই ক্রিমটি দিনে দুইবার ব্যবহার করতে পারেন সকালে এবং সহবাস করার পূর্বে রাতে।
অনেকেই এটি ব্যবহার করার বিধি সম্পর্কে জানেন না তাদের জন্য ডাক্তারের পরামর্শ নেওয়া খুবই প্রয়োজন এছাড়াও নির্দেশনাবলী গুলো করতে পারেন তবে সাধারণত অনেকে মনে করে এই ক্রিমটি দেয়ার পরে কতক্ষণ পর্যন্ত ধুয়ে ফেলতে হবে। আসলে এটি ধোয়ার কোন দরকার পড়ে না। সহবাসের 30 মিনিট পূর্বে ক্রিমটি ব্যবহার করে সহবাস করতে পারেন। সাধারণত অনেকে মনে করে পাঁচ থেকে ছয় দিন ব্যাবহার করার ফলে সবকিছু সমাধান হয়ে যাবে। আসলে তেমনটা নয় এটি ব্যবহার করতে হবে 50 থেকে 56 দিন। যার ফলে সঠিক ফলাফল পাবেন। অনেক.৫ থেকে ৭ দিন পর আর ব্যবহার করেনা এতে তারা ফলাফল পায় না।
অনেক সময় লিঙ্গে ব্যথা লাগে যার ফলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন এতে করে ব্যাথা সেরে যাবে তবে ব্যথা হলে অবশ্যই হস্তমৈথুন করা যাবে না এবং সম্ভব হলে সহবাস থেকেও দূরে থাকতে হবে। তা না হলে ব্যথা কমবে না তার সাথে ক্রিমটি ব্যবহার করার ফলে লিঙ্গের দুর্বলতা ব্যথা সব কিছুই ঠিক হয়ে যাবে। তারপর ব্যবহারের পূর্বে অবশ্যই বিশেষজ্ঞ ডাক্তার শরণাপন্ন হয়ে তারপরে ব্যবহার বিধি মেনে সেবন করা উচিত অবশ্যই যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে হবে।

ভিগোজেল এর পার্শ্বপ্রতিক্রিয়া

আমরা এই আর্টিকেল থেকে জানতে পারবো ভিগোজেল এর পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য। এই ক্রিমটি সেবন করার ফলে অনেক ধরনের সমস্যা দেখা দিতে পারে যাকে পার্শ্ব প্রতিক্রিয়া বলা হয় যেমন এই ক্রিমটা ব্যবহার করা হলে ডায়রিয়া মাথাব্যথা শরীরের ওজন কমে যাওয়া বমি ভাব, অনিদ্রা হৃদরোগ পেট ব্যথা মাথাব্যথা ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে যেগুলো আস্তে আস্তে মহামারি আকারে ধারণ করতে পারে। তাই  বিধি-নিষেধ না মেনে খেলেও এ সকল সমস্যা দেখা দিতে পারে। তাই কোন প্রতিক্রিয়া না হওয়ার জন্য অবশ্যই ডাক্তারের পরামর্শ নিয়ে ক্রিমটি ব্যবহার করতে হবে।

ভিগোজেল এর দাম কত

আমরা এই আর্টিকেল থেকে ভিগোজেলার দাম কত সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। এই ক্রিমটি সাধারণত লিঙ্গ সমস্যার সমাধানের কাজ করে। এই ক্রিমটির দাম 200 থেকে 220 টাকা যেটি অনেক জায়গাতে স্থান সময় ভেদে পার্থক্য দেখা দিতে পারে। তবে এই ক্রিমটি যেকোনো ফার্মেসিতে পেয়ে যাবেন এছাড়াও সরকারি হসপিটাল গুলোতে এই ক্রিমটি প্রচুর পরিমাণে পাবেন। এবং কিছু অনলাইন শপের মাধ্যমে এই ক্রিমটি ক্রয় করতে পারবেন যেমন দারাজ আলিবাবা ফুড পান্ডা ইত্যাদি অনলাইন শপ এর মাধ্যমে ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে ক্রিমটির দামের থেকে কিছু পরিমাণে বেশি টাকা প্রয়োজন হতে পারে যেটি ডেলিভারি চার্জ হিসেবে নির্ধারণ করা হবে।

ভিগোজেল ক্রিম এর উপকারিতা

আমরা এই আর্টিকেল থেকে জানতে পারবো ভিগো জেল ক্রিম এর উপকারিতা কি। সাধারণত লিঙ্গে সমস্যা জনিত সমাধান পেতে এই ক্রিমটি ব্যবহার করা হয়। কোন কারনে লিঙ্গতে ব্যাথা অনুভূত হলে ক্রিমটি ব্যবহার করার ফলে কিছু সময়ের মধ্যে ব্যাথা কমে যায়। এছাড়াও ক্রিম টির ব্যবহারের ফলে বাকা লিঙ্গ সোজা হয়। এছাড়াও লিঙ্গকে শীতলতা রাখতে এই ক্রিমটি ভূমিকা অপরিসীম। তবে এই ক্রিমটি ব্যবহার করার পূর্বে অবশ্যই এর পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জেনে ব্যবহার করতে হবে কারণ এই ক্রিমটির পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে। এমনকি হৃদরোগের মতো ভয়াবহ সমস্যা এই ক্রিমটি ব্যবহার করার পরে হয়ে থাকে। তাই এর বিধি নিষেধ মেনে পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জ্ঞান রেখে ক্রিমটি ব্যবহার করতে পারেন।

হামদর্দ মালিশ

এই আর্টিকেল থেকে আমরা জানতে পারব হামদর্দ মালিশ সম্পর্কে বিস্তারিত তথ্য এতক্ষণ আমরা জানলাম এলোপ্যাথিক ক্রিমটির উপকারিতা সম্পর্কে অপকারিতা সম্পর্কে এখন আমরা জানবো এলোপ্যাথিক থেকে হোমিওপ্যাথিক ক্রিমটি ভালো কিনা অর্থাৎ হামদর্দ ক্রিমটি হল হোমিওপ্যাথিক। আমরা সকলে জানি সাধারণত হোমিওপ্যাথিক ওষুধটি একটু ধীরে ধীরে কাজ করে তবে এটি স্থায়ীভাবে সেরে যায় অন্যদিকে অ্যালোপ্যাথিক ওষুধগুলো তাড়াতাড়ি সারে কিন্তু অস্থায়ীভাবে।
এদিক দিয়ে বিবেচনা করলে অবশ্যই হোমিওপ্যাথিক ক্রিম গুলো ভালো। হামদর্দ মালিশ করার ফলে লিঙ্গের সমস্যা সমাধান হয়ে যায়। এবং লিঙ্গ আগের তুলনায় বৃদ্ধি পায়। এটি সাধারণত দিনে দুইবার ব্যবহার করতে হবে রাতে এবং সকালে 50 থেকে 56 দিন ব্যবহার করার ফলে এর সুনির্দিষ্ট একটা ফলাফল পাওয়া যাবে যেটি স্থায়ীভাবে সমাধান হয়ে যাবে।

পেনিটোন ক্রিম এর উপকারিতা

আমরা এই আর্টিকেল থেকে পেনিটন ক্রিম এর উপকারিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। সাধারণত এই ক্রিমটিও লিঙ্গকে উত্তেজনা বৃদ্ধিতে সাহায্য করে। এটি লিঙ্গকে শীতল থেকে উত্তেজনায় পরিবর্তন করে সাধারণত রক্ত চলাচল বন্ধ হয়ে গেলে সেই অংশটি শীতল হয়ে যায় এই ক্রিমটি ব্যবহার করার ফলে সে অংশটির পূর্বের মধ্যে আবার গতিশীল হয়ে যায়।
এবং সহবাসের সময় উত্তেজনা বৃদ্ধিতে ভূমিকা অপরিসীম। এই ক্রিমটি যেকোন ফার্মেসিতে পেয়ে যাবেন এছাড়া সরকারি হসপিটালগুলোতে ডাক্তারের প্রেসক্রিপশন অনুযায়ী ফ্রিতে পেতে পারেন। এছাড়াও লিঙ্গে আঘাত পাওয়ার পরে রক্ত জমে গেলে এই ক্রিম ব্যবহার করার ফলে সমস্যাটির সমাধান হয়ে যাবে। তবে এর পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জ্ঞান রেখে তারপর ব্যবহার করতে হবে।
আশা করছি বন্ধুরা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমাদের শরীরের অন্যতম একটি অঙ্গ লিঙ্গ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছি এবং এর সমস্যার সমাধান গুলো কিভাবে হবে সে সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হয়েছে এবং কিছু ক্রিমের কথা উল্লেখ করা হয়েছে যেগুলোর মাধ্যমে সমস্যা হলে সমাধান করা যাবে। তবে অবশ্যই বিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে ক্রিম ব্যবহার করতে হবে কারণ এই ক্রিম ব্যবহার করার ফলে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যেতে পারে।

Leave a Comment