পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা

প্রিয় পাঠক আপনাদের অনেকের জানা নেই পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত। তাই আপনার ও যদি এমন প্রশ্ন থাকে তাহলে আমার আজকের এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন। কেননা আমার আজকের এই আর্টিকেল এর মূল বিষয় হলো পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা কি সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা। তো আপনার মূল্যবান সময় নষ্ট না করে চলুন শুরু করা যাক পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা সম্পর্কে।

পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা

আমার এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়লে আপনি আরো ভালো করে জানতে পারবেন পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা সম্পর্কে।

পেজ সূচিপত্রঃ পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা

  • টাইটান জেল কি
  • টাইটান জেল কত দ্রুত কাজ করবে
  • পেনিস বড় করার হোমিও চিকিৎসা
  • পেনিস লোহার মতো শক্ত করার উপায়
  • শেষ কথা পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা

টাইটান জেল কি

টাইটান জেল একটি সহায়ক আইটেম যা পুরুষাঙ্গের ঘের এবং আকার বৃদ্ধি হতে সাহায্য করে। আপনি যদি এই জেলের আকার দেখতে চান তাহলে এটি নিয়মিত বিশ দিন ব্যবহার করুন। এই জেল টি নিয়মিত এক মাস ব্যবহারের পরই ফলাফল দেখতে পাবেন যে আপনার পেনিস এর আকার ৬ থেকে ৮ ইঞ্চি হয়ে গেছে। এটি লিঙ্গের রক্ত প্রবাহ উন্নত করবে এবং লিঙ্গের আকার বড় করতে এই জেল অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই টাইটান জেলের বিশেষ এনজাইম লিঙ্গের টিস্যুতে ভালো প্রভাব তৈরি করে।

টাইটান জেল কত দ্রুত কাজ করবে

এই টাইটান জেল এর কাজ করতে কিছুদিন সময় লাগবে। এই টাইটান জেল যত দ্রুত কাজ করবে তার ধাপগুলো নিচে দেওয়া হলঃ
  • টাইটান জেল লাগানোর আগে অবশ্যই আপনার পেনিস গরম পানি, এবং হালকা সালাম দিয়ে ভালোভাবে পরিষ্কার করে নিন।
  • লিঙ্গের পুরো দৈর্ঘ্যের ওপর এই টাইটান জেল এর একটি পাতলা স্তর প্রয়োগ করুন।
  • প্রতিদিন একবার বার বার দুবার এই টাইটানজেল প্রয়োগ করুন।
  • আপনি ২ সপ্তাহের মধ্যে আপনার লিঙ্গে অসাধারণ লক্ষণীয় পরিবর্তন দেখতে পারবেন।
  • আপনার আঙ্গুলের সাহায্য পেনিসের উপর ধীরে ধীরে টিস্যুতে ম্যাসাজ করুন।
ওপরের এই পদ্ধতি গুলো অবলম্বন করলে আপনি খুব দ্রুত এর কাজ সম্পর্কে ধারণা পেয়ে যাবেন। আপনি অবশ্যই এটি ব্যবহারের আগে চিকিৎসকের পরামর্শ নিন।

পেনিস বড় করার হোমিও ঔষধ

এটি একটি ভুল ধারণা যে যৌন সুখ নির্ভর করে লিঙ্গের আকারের ওপর। এই সমস্যার রোগীরা আত্মবিশ্বাস এবং আত্মসম্মানের অভাবে ভোগেন। যারা এ সমস্যার মধ্যে আছে তারা এর থেকে মুক্তি পাওয়ার জন্য বিকল্প পদ্ধতি সর্বত্র খুঁজে বেড়ায়। 
তবে এই হোমিওপ্যাথিক চিকিৎসা এই রোগের জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।হোমিওপ্যাথি শুধুমাত্র কিছুক্ষণের জন্য আরাম হবে বা কিছুদিন এর কার্যকরী তা থাকবে আবার পরে এর সমস্যা হবে এই চিকিৎসা দিয়ে থাকে না। হোমিওপ্যাথি একবারে রোগ নিরাময়ের চিকিৎসা দিয়ে থাকেন। সময় পূর্বে নির্গমন, শুক্রাণু গণনা ইত্যাদি বর্তমান সময়ে একটি গুরুত্বপূর্ণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এই সমস্যার সমাধানে নিচে এর তালিকা দেওয়া হলোঃ
  • ড্যামিয়ানা টার্নারা ডিফিঊষা মেক্সিকান এবং ল্যাটিন আমেরিকা অঞ্চলে জনপ্রিয়, উদ্বিগতা বিষণ্ণতা, লিবিডর ক্ষতি এবং যৌন অপূর্ণতা দূরীকরণে দুর্দান্ত ভাবে সাহায্য করে।
  • ক্যাকটাসের বীজ এবং ছালের নির্যাস- ক্যাকটাসের বীজ শুক্রাণুর অকাল মৃত্যুকে বিলম্বিত করে এবং বয়সে পূর্বেকার জন্য ক্ষয়ক্ষতি প্রতিরোধ করে থাকে। আবার ক্যাকটাসের ছাল মানসিক চাপ কে উপশম সাহায্য করে এবং স্নায়ু তন্ত্রের কার্যকারিতা উন্নত করে থাকে। এ দুটি যৌন ক্ষমতা এবং লিঙ্গের সম্প্রসারণ বৃদ্ধির ঔষধ হিসেবে কাজ করে।
  • অর্শগন্ধা- ভারতে জিনসেং নামে পরিচিত এই উদ্ভিদ টি শুক্রাণু ঘনত্ব বৃদ্ধিতে ব্যবহার করা যায় তবে চিন্তাশক্তির হ্রাস অকাল ক্ষুধা, লিঙ্গ দুর্বল প্রভৃতি অসুখ নিবারণ হিসেবে ব্যবহার করা হয়।
  • এপিমিডিয়াম- এ গুলো শৃঙ্গাকার ছাগল আগাছা নামে পরিচিত। এটি লিঙ্গতে রক্ত সঞ্চালন এর পরিমাণ বৃদ্ধি করে যার ফলে লিঙ্গের আহরণ ক্ষমতা এবং যৌন উত্তেজনা বৃদ্ধি পায়। এটি মূলত টেস্টোস্টেরণ ক্ষরণকে প্রভাবিত করে যা যৌন কামনা বা আহরণের জন্য অত্যন্ত প্রয়োজন।
যদিও এটি খুব সংবেদন শীল সমস্যা তাও কোনো ঔষধ ব্যবহার করার আগে অবশ্যই চিকিৎসরের পরামর্শ নিন। প্রতিটি ঔষধ শরীরের বিভিন্ন অংশে বিভিন্ন রকম ভাবে সারা দেয়। তবে এই হোমিওপ্যাথি এর মূল লক্ষ্য হলো অসুখের পূর্ণ নিবারণ চিকিৎসা করা। 

পেনিস লোহার মতো শক্ত করার উপায়

আপনি যদি আপনার পেনিস শক্ত করতে চান তাহলে আপনার পেনিস এর শিরা গুলো কে সঠিক ভাবে যত্ন করতে হবে। কারণ পেনিস এ কোন হাড় থাকে না। আমাদের পেনিস উঠিত অবস্থায় এতটাই শক্ত হওয়া দরকার যাতে করে বাঁকানো বা নেতিয়ে তোলা অসম্ভব। সুতরাং এই থেকে বোঝা যাচ্ছে যে পেনিস এর রক্ত সঞ্চালন কত দ্রুত হওয়া দরকার এবং কতটা শক্তিশালী হয়ে ওঠে।
তবে অনেক সময় দেখা যায় যে পুরুষ এরা অধিক হস্তমৈথুন বা বয়সের ছাপ এর কিংবা অন্য অন্য বিভিন্ন সমস্যা কারণে পুরুষের লিঙ্গের শিরা গুলো আস্তে আস্তে দুর্বল হয়ে যাচ্ছে এবং ক্ষমতা হারাতে শুরু হয়েছে। এসব সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনি ব্যবহার করতে পারেন টাইটান জেল। এই টাইটান জেল ব্যবহারের ফলে আপনার লিঙ্গে আগের মত রক্ত সঞ্চালন করবে এবং আপনার পেনিস মোটা ও শক্ত হয়ে উঠবে। আশা করি এই টাইটান নামক জেল আপনার উপকারে আসবে।
আরো পড়ুনঃ fast vet এর কাজ কি

শেষ কথা-পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা

প্রিয় পাঠক আপনারা এতক্ষণ পড়ছিলেন পুরুষত্ব হীনতার হোমিও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত। আশা করি আমার আজকের এই পোষ্টটি পড়ে আপনার উপকারে আসবে। আমার এই ওয়েব সাইট এ আপনাদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন তথ্য নিয়ে বাংলা আর্টিকেল লিখে আসছি।
আরো পড়ুনঃ gastona কিসের ঔষধ
আমার এই পোষ্টটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুর কাছে শেয়ার করতে পারেন। আর যদি নতুন কোনো বিষয়ে তথ্য জানতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। এতক্ষণ আমার এই পোষ্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবান।

Leave a Comment